ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবাসিক হোটেলে সিসিকের হানা, ৮ নারী-পুরুষ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
আবাসিক হোটেলে সিসিকের হানা, ৮ নারী-পুরুষ আটক আবাসিক হোটেলে সিসিকের হানা

সিলেট: নগরীর মেন্দিবাগ এলাকায় একটি আবাসিক (ব্যাচেলর) হোটেলে অভিযান চালিয়ে ছয় নারী-পুরুষকে আটক করা হয়েছে। 

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সোমবার (২ এপ্রিল) দুপুরের দিকে এ অভিযান চালানো হয়।  

আটকতদের বরাত দিয়ে অভিযানিক দলের সদস্যরা বাংলানিউজকে বলেন, নগরের মেন্দিবাগ গ্যাস অফিস সংলগ্ন এলাকার জনৈক আলা উদ্দিন আলো এই আবাসিক (ব্যাচেলর) হোটেলের মালিক।

দীর্ঘদিন ধরে প্রশাসনের জ্ঞাতসারেই সিসিকের মালিকানা স্থাপনার ছাদ দখল করে এই অনৈতিক ব্যবসা চালানো হলেও নজর দেয়নি পুলিশ প্রশাসন।

স্থানীয় ব্যবসায়ীদের জোরালো অভিযোগের প্রেক্ষিতে এদিন দুপুরে র‌্যাব-পুলিশ ও  সিসিক কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে অভিযান চালান মেয়র আরিফুল হক চৌধুরী। অভিযানে হোটেল অভ্যন্তরে সুড়ঙ্গ থেকে ৬ নারীসহ দুই কর্মচারিকে আটক করা হয়েছে।

কর্মচারিদের মধ্যে আটকরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বাইদুল্লাহপুর গ্রামের আবদুল মুক্তাদিরের ছেলে আবদুস শহীদ ও জকিগঞ্জ উপজেলার কসকনকপুর কামারপাড়ার মৃত আব্বাসের ছেলে মোস্তাক আহমদ।

এছাড়া আটক নারীর হলেন- বরিশালের মেহেন্দিগঞ্জের শওকত আলীর মেয়ে জ্যোতি (২৮), সুনামগঞ্জের বিশ্বম্বরপুর থানার পলাশ গ্রামের ঝর্ণা (১৯), গাজীপুরের শ্রীপুর থানার তাজুল ইসলামের মেয়ে আঁখি (২২), গাজীপুর সদর থানার সজিব আহমদের মেয়ে সুমি (২৮), ভোলা থানার পাটিয়া গ্রামের প্রিয়া (১৯) এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নতুনপূর্ণ গ্রামের কদ্দুস মিয়ার মেয়ে কাজল (২৪)। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান সংশ্লিষ্টরা।

এ বিষয়ে মেয়র আরিফুল হক চৌধুরী বাংলানিউজকে বলেন, ব্যবসায়ীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে অনৈতিক কর্মকাণ্ড বন্ধে ও অবৈধ স্থাপনায় অভিযান চালানো হয়েছে। এ অভিযান অব্যাহত রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা এপ্রিল ০২, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।