ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালতলীতে গৃহবধূকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
তালতলীতে গৃহবধূকে কুপিয়ে জখম

বরগুনা: ধর্ষণে বাধা দেওয়ায় বরগুনার তালতলীতে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে একদল দুর্বৃত্ত। বর্তমানে ওই গৃহবধূকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (২ এপ্রিল) দুপুরে গৃহবধূর স্বামী বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন। বিচারক মো. জুলফিকার আলী খান মামলাটি গ্রহণ করে তদন্তের আদেশ দিয়েছেন।

এরআগে, শুক্রবার (৬ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে।

মামলার আসামিরা হলেন- তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের বাদুরগাছা গ্রামের নজরুল ইসলামের ছেলে মনির ও তার সহযোগী রেজাউল, মিজান, নজরুল ও আমির হোসেন।  

মামলার বাদী খোকন চৌকিদার বাংলানিউজকে বলেন, আমি ঢাকায় দিন মজুরের কাজ করি। আমার স্ত্রী বাড়িতে একাই থাকেন। এর সুবাধে প্রতিবেশী মনির আমার স্ত্রীকে একা পেয়ে অনৈতিক প্রস্তাব দিয়ে উত্যাক্ত করতেন। শুক্রবার সকালে মনির ঘরে ঢুকে আমার স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টা করেন। এসময় তার চিৎকার প্রতিবেশী নুরনাহার এগিয়ে এলে মনির পালিয়ে যায়। পরে আমার স্ত্রী মনিরের বাবা নজরুল ইসলামের কাছে অভিযোগ দিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় ওই আসামিরা প্রতিশোধ নেয়ার জন্য আমার স্ত্রীকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বাংলানিউজকে জানান, এ ব্যাপারে আদালতের আদেশ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।