ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক দেবে রাসিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক দেবে রাসিক

রাজশাহী: প্রতি বছরের ন্যায় এ বছরও ছাত্র-ছাত্রীদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা দেবে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)।

রোববার (০১ এপ্রিল) থেকে নগরভবনে ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। বিকেলে রাসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে জানানো হয়, রাসিকের এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী, জুনিয়র স্কুল সার্টিফিকেট ও জেডিসি, এসএসসি ও দাখিল, এসএসসি (ভোকেশনাল) এবং ২০১৪, ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালের এইচএসসি ও আলিম, এইচএসসি (ভোকেশনাল) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা দেওয়া হবে।

সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল কৃতি শিক্ষার্থীদের মাঝে মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা প্রদান করবেন। জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ০১ এপ্রিল থেকে ১০ এপ্রিলের মধ্যে (শুক্রবার ছাড়া) যেকোনো দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টার মধ্যে নগর ভবন ওয়ান স্টপ চত্বরে নাম তালিকাভুক্ত করে কার্ড সংগ্রহ করতে হবে।

রেজিস্ট্রেশনের সময় জিপিএ-৫ প্রাপ্তির প্রমাণপত্রের অনুলিপিসহ শিক্ষার্থীর নাম, পিতার নাম, মাতার নাম বাংলায় স্পট অক্ষরে লিখে জমা দিতে হবে। বিস্তারিত তথ্যের জন্য নগরভবনের ১০৫নম্বর কক্ষে অথবা ০২৪৭-৮১১৯০১ যোগাযোগ করার জন্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa