bangla news

সোমবার সমুদ্র সৈকত পরিষ্কার করবেন পলক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-০১ ৭:৪০:২৯ এএম
সোমবার সমুদ্র সৈকত পরিষ্কার করবেন পলক। ছবি: বাংলানিউজ

সোমবার সমুদ্র সৈকত পরিষ্কার করবেন পলক। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে কক্সবাজার জেলা ছাত্রলীগ ‘আমাদের সমুদ্র রাখিব বিশুদ্ধ’  নামে এক কর্মসূচি হাতে নিয়েছে।

সোমবার (২ এপ্রিল) সকাল ১০টার কক্সবাজার সমুদ্র সৈকতে এ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে শুরু হওয়া পরিচ্ছন্নতা অভিযানে প্রতিমন্ত্রীর পাশাপাশি অংশ নেবেন হাজারো ছাত্রলীগ নেতাকর্মী।

 

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় বলেন, কক্সবাজার সমুদ্রসৈকতে প্রতিদিনই ভিড় জমায়  দেশি-বিদেশি লাখো  পর্যটক। কিন্তু এই সৈকতে কালো তিলক অপরিচ্ছন্নতা। তাই অপরিচ্ছন্ন সমুদ্রসৈকত পরিচ্ছন্নের  উদ্যোগ নেওয়া হয়েছে। ৩০ মিনিটের এই পরিচ্ছন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

 

ইশতিয়াক আহমেদ জয় আরো বলেন, সমুদ্রের বিশালতা আমাদের উদার হতে শেখায়। অথচ আমাদের অনেকেই অসচেতনতার অভাবে সমুদ্র সৈকতে নোংরা করছে। আমরা বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতকে বিশুদ্ধতা সাধনের উদ্যোগ হাতে নিয়েছি। আশা করি এই মহৎ উদ্যোগে সবাই আমাদের পাশে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
টিটি/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-04-01 07:40:29