ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

৮ মামলায় নূর হোসেন আদালতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
৮ মামলায় নূর হোসেন আদালতে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে দুটি মামলার সাক্ষ্য গ্রহণ হয়েছে। 

রোববার (০১ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবদুল হান্নানের আদালতে ওই দুটি মামলার সাক্ষ্য গ্রহণ হয়। এছাড়া আরও ৬টি মামলার সাক্ষী উপস্থিত না থাকায় আদালত আগামী ২৪ জুন সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।


 
নারায়ণগঞ্জ জেলা আদালতের অতিরিক্ত পিপি জাসমিন আহমেদ বাংলানিউজকে জানান, নূর হোসেনের ৭ খুন ছাড়াও অস্ত্র, মাদক, চাঁদাবাজির ৮টি মামলা আছে। রোববার সবগুলো মামলার সাক্ষী তলব করা হয়। এদিন আদালতে একটি চাঁদাবাজি মামলার বাদী আকরাম হোসেন ও অটো রিকশা থেকে চাঁদাবাজি মামলার ৪ নম্বর সাক্ষী গিয়াসউদ্দিন সাক্ষ্য দেন। বাকি মামলাগুলোর সাক্ষীরা না আসায় ২৪ জুন পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত। একই সঙ্গে সাক্ষীদের সমন পাঠাতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে। নূর হোসেনের সঙ্গে এসব মামলার অপর আসামি সেলিম ও আলী আহাম্মদকে আদালতে হাজির করা হয়।
 
সাত খুনের মামলার রায় ঘোষণা হয় ২০১৭ সালের ১৬ জানুয়ারি। এতে নূর হোসেনসহ অন্যদের ফাঁসির আদেশ দেন আদালত। এরপর থেকেই নূর হোসেন কারাগারে বন্দি।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa