ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

কিশোরগঞ্জে ১৪৪ ধারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
কিশোরগঞ্জে ১৪৪ ধারা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে একই সময় একই স্থানে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

রোববার (১ এপ্রিল) দুপুর ১টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ এলাকায় এ ধারা জারি করা হয়। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাসউদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আদেশে উল্লেখ করা হয়, একই সময়ে দু’টি সংগঠনের আহুত সভাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনাসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা বিদ্যমান রয়েছে। উল্লিখিত পরিস্থিতির প্রেক্ষাপটে সরকারি সম্পদ রক্ষা, জানমালের নিরাপত্তা বিধান এবং জনস্বার্থে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নে অবস্থিত শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও তৎসংলগ্ন ২০০ গজ এলাকায় সব প্রকার সভা, সমাবেশ, মিছিল, স্লোগান, হট্টগোল, মাইক ব্যবহারের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বিকেল ৩টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পাশে যশোদল ইউনিয়ন আওয়ামী লীগ ও দুই নম্বর ওয়ার্ড ছাত্রলীগ একই স্থানে সমাবেশের আয়োজন করে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
আরবি/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa