bangla news

পাসপোর্ট অফিসের এডিকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-২৯ ৫:৫৮:৪৩ পিএম
আহত সহকারী পরিচালক (এডি) শাহজাহান কবির

আহত সহকারী পরিচালক (এডি) শাহজাহান কবির

বগুড়া: বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) শাহজাহান কবিরকে কুপিয়ে জখম করার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে রাত দেড়টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- হাসান, জীবন, রাসেল ও মিলু।
 
সনাতন চক্রবর্তী বলেন, বৃহস্পতিবার রাতে এ ঘটনায় বগুড়া পাসপোর্ট অফিসের অফিস সহকারী শাজেনুর আলম বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে। গ্রেফতাররা মামলার এজাহারনামীয় আসামি।

এর আগে বৃহস্পতিবার দুপুরে পাসপোর্ট অফিসের এডি শাহজাহানকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বিকেল পৌনে ৬ টার দিকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৩৫৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
এমবিএইচ/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-03-29 17:58:43