bangla news

বনপাড়ায় কাউন্সিলর দুলাল, নারী কাউন্সিলর ফাতেমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-২৯ ৪:২০:১৩ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরঃ নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার স্থগিত হওয়া ১২ নং ওয়ার্ডে ৫১২ ভোট পেয়ে দুলাল হোসেন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১ হাজার ৪৪০ ভোট পেয়ে ফাতেমা খানম বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে আটুয়া গ্রামে অস্থায়ী কেন্দ্রের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

সন্ধ্যার দিকে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন বিজয়ী দুই জনের নাম ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল হোসেন বাংলানিউজকে জানান, নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে মোট ১ হাজার ৮২৫ জন ভোটারের মধ্যে ১ হাজার ৫৬০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

তিনি জানান, গত ২৮ ফেব্রুয়ারী এই পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়। তবে নব গঠিত ১২নং ওয়ার্ডে কোনো স্থায়ী ভোট কেন্দ্র না থাকায় ভোট কেন্দ্র জটিলতা সৃষ্টি হলে নির্বাচন কমিশন ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন।

পরে বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে র‌্যাব, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০২১৮ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-03-29 16:20:13