ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

দক্ষিণখানে ডাকাতি, গুলিতে আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
দক্ষিণখানে ডাকাতি, গুলিতে আহত ২ দক্ষিণখানে ডাকাতি, গুলিতে আহত ২

ঢাকাঃ রাজধানীর দক্ষিণখান মোল্লারটেক এলাকায় একটি বাড়ির ২য় তলায় ডাকাতি হয়েছে। এসমসয় এলাকাবাসী পাঁচ ডাকাত সদস্যকে ধাওয়া করে ধরলেও তাদের ছোড়া গুলিতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

দক্ষিণখানের দক্ষিণ মোল্লারটেক রোড নং- ২, বাড়ি নং- ২৬২, এর মালিক ইঞ্জিনিয়ার আবদুল মোতালেব মিয়া বাংলানিউজকে জানান, বাসার দরজা খোলা পেয়ে ছয় থেকে সাত জনের একটি দল তার বাসা ভাড়া নেওয়ার নাম করে বাসার ভেতরে ঢুকে তাকেসহ তার পরিবারের ছয়-সাতজনকে বেঁধে ফেলে।

তিনি আরো জানান, পরে বাসার আলমারি ভেঙে নগদ সাড়ে চার লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ডাকাতদের উপস্থিতি টের পেয়ে ধাওয়া করে। এ সময় ডাকাতদের ছোড়া গুলিতে এলাকাবাসীর মধ্যে রহমত ও ইমদাদ নামে দুইজন গুলিবিদ্ধ হলেও পাঁচ ডাকাতকে আটক করে এলাকাবাসী। তবে টাকা ও স্বর্ণ এখনও পাওয়া যায়নি।

ছয় থেকে সাতজন ডাকাত বাসায় প্রবেশ করেলেও বাহিরে আরো বেশ কয়েকজন ছিল বলে তার ধারনা।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন কুমার সাহা বাংলানিউজকে জানান, পাঁচ ডাকাত সদস্যের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। বাকিদের ধরার চেষ্টা করা হচ্ছে। গুলিবিদ্ধ দুইজনকে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৮
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa