bangla news

বাগাতিপাড়ায় শীর্ষ দুই মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-২৯ ১২:৪৯:৩২ পিএম
ছবি:প্রতীকী

ছবি:প্রতীকী

নাটোরঃ নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও হেরোইনসহ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আমিরুল ইসলাম(৪৫) ও তার স্ত্রী আশুরা বেগম(৩৫) কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুর আড়াইটার সময় অভিযান চালিয়ে তাদের নিজ বসতবাড়ি থেকে আটক করা হয়।

আটক আমিরুল ইসলাম উপজেলার মারিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে এবং আশুরা বেগম আমিরুলের স্ত্রী।

নাটোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আনিসুর রহমান খান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটক আমিরুল ইসলাম স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে আমিরুল ও তার স্ত্রী মিলে এলাকায় ফেনসিডিল, হেরোইন, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুর আড়াইটার সময় তাদের নিজ বসতবাড়িতে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকাসহ আটক করা হয়। এই ঘটনায় বাগাতিপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-03-29 12:49:32