ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া প্রকল্প পরিচালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া প্রকল্প পরিচালক গ্রেফতার

বরগুনা: প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের ভুয়া প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) পরিচয় দিয়ে প্রতারণা, হত্যাসহ ১৭ মামলার পলাতক আসামি হাফিজুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনার আমতলী পৌরসভার ২নম্বর ওয়ার্ডে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে নেত্রকোনা জেলার অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ।

আমতলী থানা সূত্রে জানা গেছে, আমতলী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের বাসিন্দা নজরুল ইসলাম হাওলাদারের ছেলে হাফিজুর প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের পরিচালক (যুগ্ম সচিব) পদবি দিয়ে ভিজিটিং কার্ড ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণাসহ নানা অপরাধ করছিলেন।

এ অভিযোগে তার বিরুদ্ধে নেত্রকোনাসহ দেশের বিভিন্ন জায়গায় ১৬টি মামলা রয়েছে। এছাড়া একটি হত্যা মামলাও রয়েছে তার বিরুদ্ধে।

এ পরিপ্রেক্ষিতে গোপন সংবাদে দুপুরে নেত্রকোনার সিআইডি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) প্রিতেশ আমতলী পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরুল ইসলাম বাদল বাংলানিউজকে বলেন, প্রতারক হাফিজুরকে আমতলী থানা পুলিশের সহায়তায় সিআইডি পুলিশ গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।