ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বিস্ফোরক মামলায় ৫ জন খালাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
নারায়ণগঞ্জে বিস্ফোরক মামলায় ৫ জন খালাস

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলার রায়ে পাঁচজন খালাস পেয়েছেন। মামলার বাদী অভিযোগ অস্বীকার করে সাক্ষী দেওয়ায় ঘটনার ১৫ বছর পর আদালত রায়ে তাদের খালাস দিয়েছেন। 

মঙ্গলবার (২৭ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ আলী হোসাইন আসামিদের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।  

খালাশপ্রাপ্তরা হলেন-সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার রমজান ওরফে টুকাই রমজান, বেকার নূরা, ফেন্সি আওলাদ, সেন্টু ও সামসুদ্দিন।

মামলার বরাত দিয়ে আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) এমএ রহিম জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় শাহ জাহানের ছেলে ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়িতে পূর্ব শত্রুতার জেরে ২০০৩ সালের ৪ সেপ্টেম্বর রাতে একই এলাকার টুকাই রমজান, বেকার নূরা, ফেন্সি আওলাদ, সেন্টু ও সামসুদ্দিনসহ তাদের লোকজন হামলা চালায় এবং ককটেল বিস্ফোরণ ঘটনায়। এতে ঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এ ঘটনার পরের দিন সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় বিস্ফোরক আইনে মামলা করেন।

আদালত সূত্রে জানা গেছে, ওই মামলায় বাদী সাইফুল ইসলাম আদালতে সাক্ষী দিয়ে বলেছেন, ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। পুলিশের কথায় তিনি মামলা করেছেন। এ ঘটনায় আদালত তিনজনের সাক্ষ্যগ্রহণ শেষে রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ