ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে কৃষি কর্মকর্তাসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
মানিকগঞ্জে কৃষি কর্মকর্তাসহ নিহত ২

মানিকগঞ্জ: মানিকগঞ্জে হ্যালোবাইক চাপায় এক স্কুলছাত্র ও সড়ক দুর্ঘটনায় এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ মার্চ) দুপুরে সিংগাইর-হেমায়েতপুর সড়ক ও মানিকগঞ্জ শহরে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিংগাইর উপজেলা সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার এসএম কদ্দুসুর রহমান ও শহরের পশ্চিম দাশড়া এলাকার বাসিন্দা ওমর ফারুকের ছেলে স্কুলছাত্র শোয়েব হোসেন (০৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরে মোটরসাইকেলযোগে অফিসে আসার সময় সিংগাইর-হেমায়েতপুর সড়কের কিটিংচর এলাকায় কৃষি কর্মকর্তা কুদ্দুসুরকে অজ্ঞাত এক গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর দুর্ঘটনাটি ঘটে মানিকগঞ্জ শহরের পশ্চিম দাশড়া এলাকায় হ্যালোবাইক চাপায় নিহত হয় শোয়েব নামে ৫ বছরের এক শিশু। সে স্থানীয় তিতুমীর একাডেমির প্লে গ্রুপের ছাত্র।

তিতুমীর একাডেমির প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, স্কুল ছুটির পর খালার সঙ্গে রাস্তা পার হচ্ছিলো শোয়েব। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি হ্যালোবাইক তাকে চাপা দিলে গুরুতর আহত সে। পরে দ্রুত তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতলে দুপুরে তার মৃত্যু হয়।  

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বাংলানিউজকে জানান, নিহত কৃষি কর্মকর্তা মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।