ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আর্থিক সহায়তা পেলেন শতবর্ষী বৃদ্ধা কমলা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আর্থিক সহায়তা পেলেন শতবর্ষী বৃদ্ধা কমলা কমলা রাণীর পাশে ইউএনওসহ অন্যান্যরা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে শতবর্ষী বৃদ্ধা কমলা রাণীকে বয়স্ক ভাতার কার্ড, তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা এবং নতুন কাপড় দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) বিকেলে তার বাড়ি উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি শিবগঞ্জ এলাকায় তাকে নগদ টাকা ও নতুন কাপড় দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা সোলায়মান হোসেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আলম মিয়া, প্রেস ক্লাবের সহ সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক খলিল সিকদার, কালের কণ্ঠের রূপগঞ্জ প্রতিনিধি এসএম শাহাদাত, সাইফুল ইসলাম, রুবেল মাহমুদ, আতাউর সানী, রবিউল প্রমুখ।

সাহায্য ও সহযোগিতা পেয়ে অসুস্থ্য কমলা রাণী বলেন, বাবারে এতো দিন পরে বয়স্ক ভাতার কাড (কার্ড) পাইছি, আমি অনেক খুশি। চিকিৎসা কইরা আমারে ভালা কইরা তুললে, আমি আরো বাঁচুম। ভগবান তোগো মঙ্গল করবেন।

ইউএনও আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, এখন থেকে কমলা রাণী নিয়মিত বয়স্ক ভাতা পাবেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকেও নিয়মিত চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। তাছাড়া আর্থিক সমস্যা হলে আমরা সকলে মিলে আরো সহযোগিতা করবো।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।