ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে যুবক ও গৃহবধূর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আড়াইহাজারে যুবক ও গৃহবধূর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় যুবক ও গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ মার্চ) পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এসব ঘটনায় থানায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা হয়েছে।


 
মৃতদের মধ্যে স্বপন মিয়া (৩৫) উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী সারপাড়া এলাকার মোন্তাজ মিয়ার ছেলে। আর আছমা আক্তার (১৯) উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকার তারেক রহমানের স্ত্রী।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক জানান, উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী এলাকায় বাড়ির পাশের একটি আম গাছ থেকে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বপনের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টির তদন্ত চলছে।
 
গত ১৬ ফেব্রুয়ারি আড়াইহাজারে চোর সন্দেহে দুই যুবককে বাড়ি থেকে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয় যাদের মধ্যে স্বপনও ছিল। পরে পুলিশ তাদের উদ্ধার করে। ওই ঘটনায় এলাকাতে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।
 
অপরদিকে বিশ্বনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আছমা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।  

ওসি জানান, বেশ কয়েকমাস ধরেই স্বামী তারেকের সঙ্গে আছমার পারিবারিক কলহ ছিল। সোমবার রাতে এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। ধারণা করা হচ্ছে, কলহের জেরেই আছমা আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।