ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শিশুসহ দগ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শিশুসহ দগ্ধ ৫ মিরপুরে দগ্ধ ইয়াকুব আলী/ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর পল্লবী এলাকার একটি বাড়িতে রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাড়ির মালিকসহ ৫ জন দগ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর-১২ ডি ব্লকের ১৯ নম্বর রোডের ৪৩ নম্বর ইয়াকুব আলীর বাড়ি এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে, ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এ ঘটনা ঘটেছে।  

দগ্ধরা হলেন বাড়ির মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৩০), ভাড়াটিয়া ইয়াসমিন (৩৫), তার মেয়ে রুহি (৩) ও বাসার কেয়ার টেকার হাসান (৩০)।

ইয়াকুব আলী বাংলানিউজকে বলেন, সকালে আমার বাসার নিচতলার রিজার্ভ ট্যাংকের ঢাকনা খুলে পরিষ্কার করতে যায় হাসান। ভেতরে অন্ধকার থাকায় কিছু দেখা যাচ্ছিল না। এজন্য ও কাগজে আগুন জ্বালালে সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। এতে আমরা ৫ জন দগ্ধ হই।  

ঢামেক বার্ন ইউনিটের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কবির জানান, আহতদের মধ্যে রুহির শরীরের ৯০ ভাগ, হাসিন খানমের ৯৫ ভাগ এবং হাসানের ৮৫ ভাগ পুড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এজেডএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad