ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেবাচিমে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
শেবাচিমে চিকিৎসাধীন সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু দুর্ঘটানার দিনের ছবি

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে চিকিৎসাধীন অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত ফারুক হাওলাদারের (২৬) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) সকালে হাসপাতালের অর্থোপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ফারুক বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকার মো. আয়নালী হাওলাদারের ছেলে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বাংলানিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ১৭ মার্চ বিকেলে বরিশাল নগরের কাশিপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপায় দেয়ে। এতে ওই মোটরসাইকেলের ৩ আরোহী গুরুত্বর আহত হলে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

তাদের মধ্যে বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকার রফিকুল আলমের ছেলে আশিক (২৬) ও রুইয়া এলাকার হুমায়ুন মিয়ার ছেলে মীম (২৬) হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যায়।

তবে গুরুত্বর আহত অবস্থায় ফারুক হাওলাদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

বাংলা‌দেশ সময়: ১৩২৪ ঘন্টা, মার্চ ২৭, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad