ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হৃদরোগে ফায়ারম্যান ইব্রাহীমের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
হৃদরোগে ফায়ারম্যান ইব্রাহীমের মৃত্যু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার ফরাহদ হোসেনের নেতৃত্বে মরহুম ইব্রাহীম খলিলকে সালাম প্রদান

রাজশাহী: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান ইব্রাহীম খলিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৭ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪১ বছর।

ফায়ারম্যান ইব্রাহীম খলিল শ্বাস কষ্ট নিয়ে গত রোববার (২৫ মার্চ) রাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হন। অবস্থার অবনতি ঘটলে সোমবার (২৬ মার্চ) তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।  

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতর প্রাঙ্গণে তার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন- ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের উপ-পরিচালক নুরুল ইসলাম, সহকারী পরিচালক আহসানুল কবিরসহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা।  

জানা যার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার ফরাহদ হোসেনের নেতৃত্বে মরহুম ইব্রাহীম খলিলকে সালাম প্রদান করা হয় এবং পুস্পার্ঘ অর্পণ করা হয়।

ইব্রাহীম খলিল চাঁপাইনববাগঞ্জ জেলার স্বরূপনগর এরাকার অধিবাসী। তিনি ২০০১ সালের ২১ জানুয়ারি ফায়ারম্যান হিসেবে ফায়ার সার্ভিসে যোগদান করেন। বদলি হয়ে ২০১৪ সালের ১২ ডিসেম্বর তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে যোগদান করেন এবং সেখানেই তিনি কর্মরত ছিলেন।  

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অনেক গুণাগ্রহী রেখে গেছেন। তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।