ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে সন্দেহভাজন ১০ ব্যক্তি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
সৈয়দপুরে সন্দেহভাজন ১০ ব্যক্তি আটক

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ একটি বোর্ডিংয়ে অভিযান চালিয় সন্দেহভাজন ১০ ব্যক্তিকে আটক করেছে। এসময় একজনের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ মার্চ) ভোরে শহরের দিনাজপুর সড়কের ‘রুবেল বোর্ডিং’ নামে এক আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিদের বাড়ি বাগেরহাট, খুলনা, সিলেটসহ বিভিন্ন জেলায় বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুস ছোবহানের নেতৃত্বে টহল পুলিশের বিশেষ অভিযান টিম ওই আবাসিক হোটেলে  তল্লাশি চালায়। এসময় রেজিস্টার খাতায় নাম নেই অথচ বোর্ডিংয়ে অবস্থান করছে এমন ১০ সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

একই সময় ওই আবাসিক হোটেল থেকে ৪০০ পিস ইয়াবাসহ মিজানুর রহমান (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। আটক মিজান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার সোলেমানের ছেলে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ওই আবাসিক হোটেলের ম্যানেজার পলাতক রয়েছে। তাকে ধরার চেষ্টা চলছে। আর আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ