ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চৌহালী ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
চৌহালী ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ চৌহালী ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) আনিসুর রহমানের হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে আয়েশা আক্তার (১৪) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী।

সোমবার (২৬ মার্চ) রাতে উপজেলার খাস পুখুরিয়া ইউনিয়নের বৈন্যা নতুনপাড়ায় এ ঘটনা ঘটে। আয়েশা ওই গ্রামের রুস্তম আলী মোল্লার মেয়ে।

মঙ্গলবার (২৭ মার্চ) সকালে ইউএনও আনিসুর রহমান বাংলানিউজকে জানান, সোমবার  রাতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বনগ্রাম দক্ষিণপাড়ার তোফাজ্জল মোল্লার ছেলে মালয়েশিয়া প্রবাসী রফিকুল ইসলামের (২৮) সঙ্গে আয়েশার বিয়ের প্রস্তুতি চলছিল।
খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে কাজী ও বরকে আটক করেন। এসময় কনের পরিবারের সঙ্গে কথা বলে বিয়ে বন্ধ করে দেওয়া হয়। এরপর কাজী ও বরকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এসময় চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম ও খাস পুখুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ সরকার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।