ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারের সেই সাব-রেজিস্ট্রারকে সাময়িক বরখাস্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
আড়াইহাজারের সেই সাব-রেজিস্ট্রারকে সাময়িক বরখাস্ত এসহাক আলী মন্ডল ঘুষ গ্রহণ করছেন

নারায়ণগঞ্জ: ঘুষ গ্রহণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাব-রেজিস্ট্রার এসহাক আলী মন্ডলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

রোববার (২৫ মার্চ) দুপুরে ইন্সপেক্টর জেনারেল অফ রেজিস্ট্রেশন (আইজিআর) খান মো. আব্দুল মান্নান তাকে বরখাস্ত করেন। নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার (ডিআর) সাবিকুন্নাহার সাব রেজিস্ট্রার এসহাক আলী মন্ডলকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার সকালেই সাব-রেজিস্ট্রার এসহাক আলী মন্ডলকে আড়াইহাজার থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। তার পরিবর্তে রূপগঞ্জের সাব-রেজিস্ট্রার রেজাউল করিম বকশিকে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে। দুপুরে আব্দুল মান্নান আড়াইহাজারে সরেজমিন পরিদর্শনে আসেন। সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করে ঘুষ গ্রহণের প্রাথমিক সত্যতা নিশ্চিত হয়ে তিনি এসহাককে বরখাস্ত করেন।

এদিকে দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক নুরুল আমিন ভূঁইয়া জানান, একজন স্থায়ী সাব-রেজিস্ট্রার পোস্টিং দেওয়ার জন্য আইজিআর এর কাছে দাবি করা হয়েছে। তিনি তাদের দাবি দ্রুত পূরণের আশ্বাস দিয়েছেন।  

গত বৃহস্পতিবার (২২ মার্চ) সরকারি অফিসে বসে আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মন্ডলের ঘুষ গ্রহণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, টেবিলের ওপর কম্পিউটার। রয়েছে মুঠোফোন ও ফাইলের স্তুপ। প্রতিটি ফাইলে স্বাক্ষর করার আগে টাকা গুণে ড্রয়ারে রাখছেন তিনি। সরকারি কক্ষে বসে এভাবে ঘুষের কারবার চালাচ্ছিলেন আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মন্ডল।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।