ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুলাদীতে খাল থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
মুলাদীতে খাল থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলায় খাল থেকে ফজিলাতুন্নেছা বেগম (৫০) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ মার্চ) সকালে নিজ বাড়ির পাশের খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফজিলাতুন্নেছা ওই এলাকার প্রবাসী জাহাঙ্গীর হাওলাদারের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ফজিলাতুন্নেছার ছেলে জাহিদের বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে বাড়ির পাশের আয়নাল বেপারীর পরিবারের সঙ্গে সম্প্রতি বিরোধ দেখা দেয়। যার জের ধরে শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় বেপারীর বাড়ির এক মেয়ে ফজিলাতুন্নেছাকে বাসা ডেকে পাঠায়। এরপর থেকেই তিনি নিঁখোজ ছিলেন।  সকালে তার বাড়ির পাশের খাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) জিয়াউল আহসান বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফজিলাতুন্নেছার মৃত্যু দুর্ঘটনা না হত্যা তা নিয়ে রহস্য রয়েছে, যা ময়নাতদন্তের প্রতিবেদনে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের বাড়ির পাশের আয়নাল বেপারী ও তার স্ত্রী ফাতেমাসহ পাঁচজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা‌দেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad