ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপির ডিও লেটার জাল করায় কম্পিউটার দোকানীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এমপির ডিও লেটার জাল করায় কম্পিউটার দোকানীর কারাদণ্ড

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের ডিও লেটার জাল করে প্রতারণার দায়ে ফয়সাল আহমেদ নামে এক কম্পিউটার দোকানীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেহেলী লায়লা এ কারাদণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ফয়সাল শাহজাদপুর পৌর এলাকার শেরখালী মহল্লার আব্দুস সামাদের ছেলে ও মনিরামপুর বাজারের হাইটেক কম্পিউটার দোকানের মালিক।

শাহজাদপুর ইউএনও শেহেলী লায়লা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, ফয়সাল আহমেদ দীর্ঘদিন ধরে নিজ কম্পিউটার দোকানে স্বাক্ষরসহ স্থানীয় সংসদ সদস্যের ডিও লেটার জাল করে ৫ থেকে ১০ হাজার টাকায় বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই কম্পিউটার দোক‍ানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কম্পিউটারে বিভন্ন ধরনের একাধিক ডিও লেটারের নমুনা পাওয়া যায়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড  দিয়ে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।