ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জাতীয় স্কাউট সমাবেশ সারা বিশ্বে পরিচিতি লাভ করবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
জাতীয় স্কাউট সমাবেশ সারা বিশ্বে পরিচিতি লাভ করবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চাঁদপুর: ১ এপ্রিল চাঁদপুরের হাইমচরে স্কাউটের জাতীয় সমাজ উন্নয়ন ক্যাম্প (কমডেকা) সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে সাত হাজার স্কাউটের সমাবেশ হবে।

শনিবার (২৪ মার্চ) দুপুরে হাইমচরে স্কাউটের সমাবেশ স্থান পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এ সময় মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশে বলেন, চাঁদপুরে অনুষ্ঠিতব্য জাতীয় স্কাউট সমাবেশের মাধ্যমে সারা বিশ্বে পরিচিতি লাভ করবে।

এতে চাঁদপুরের ভাবমূর্তি আরো বেড়ে যাবে। একই সঙ্গে আমাদের সন্তানরা তাদের আগামী দিনের চলার পথের সুনির্দিষ্ট কর্মপন্থা নির্ধারণ করতে পারবে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লাগবে।

এ সময় উপস্থিত ছিলেন- স্কাউটের জাতীয় কমিশনার ও জনপ্রশাসন সচিব ড. মোহাম্মদ মোজাম্মেল হক খান, স্কাউটের জাতীয় কমিশনার এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব ড. মো. শাহ কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।