ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন হয়’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন হয়’ উদ্বোধনকালে ধর্মমন্ত্রী মতিউর রহমান/ ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান। 

শনিবার (২৪ মার্চ) বিকেলে স্থানীয় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অর্থায়নে প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে সিরতা বাজার পাকা রাস্তা থেকে কাটাখাল পর্যন্ত সড়ক এইচবিবিকরণ কাজের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।  

ধর্মমন্ত্রী মতিউর রহমান বলেন, খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারাগারে গেছেন আদালতের রায়ে।

তার সময়ে উন্নয়নের বদলে আমাদের হাওয়া ভবন উপহার দিয়েছিলেন। আর শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় দেশ বদলে গেছে। তিনি উন্নয়ন, গণতন্ত্র, শান্তি ও সমৃদ্ধির প্রতীক।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহ্বান জানান ধর্মমন্ত্রী মতিউর রহমান।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদৌস জিল্লু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মুবিনুর রহমান, রেজাউল করিম বাবু, ধর্মমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আবু সাঈদ প্রমুখ।

এর আগে, ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান স্থানীয় সিরতা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়টির ক্রীড়া সামগ্রী কিনতে এক লাখ টাকা বরাদ্দ দেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad