ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
পলাশবাড়ীতে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আত্মহত্যা

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে পারিবারিক কলহের জেরে স্ত্রীর বুকে ছুরিকাঘাত করে একই ছুরি দিয়ে স্বামী দুলাল মিয়া (২৮) আত্নহত্যা করেছেন। এ ঘটনায় স্ত্রী শিথিলা আক্তারের (১৬) অবস্থাও আশংকাজনক।

বুধবার (২১ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার হোসেনপুর ইউনিয়নের আটঘড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া একই গ্রামের বাবলু মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, তিন মাস আগেই দুলাল মিয়ার সঙ্গে একই উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাতুলী গ্রামের সাজা মিয়ার মেয়ে শিথিলা আক্তার (১৬) বিয়ে হয়।

বিয়ের পর থেকে উভয়ের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় শিথিলার সঙ্গে দুলাল মিয়ার ঝগড়া লাগে। এক পর্যায়ে দুলাল তার হাতে থাকা ছুরি দিয়ে স্ত্রী শিথিলার বুকে ছুরিকাঘাত করে। দুলাল নিজেও ঐ ছুরি তার নিজের পেট ও বুকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে পরিবারের লোকজন পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ০১২১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।