ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়নশীল দেশ হওয়ার যোগ্যতা, গোপালগঞ্জে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
উন্নয়নশীল দেশ হওয়ার যোগ্যতা, গোপালগঞ্জে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশ হওয়ার যোগ্যতা অর্জন করায় গোপালগঞ্জে আনন্দ র‌্যালি ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন এ কর্মসূচির আয়োজন করে।

মঙ্গলবার (২০ মার্চ) সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

র‌্যালিতে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তি মণি চাকমাসহ জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেয়।

পরে সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন এতে সভাপতিত্ব করেন।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী ও জেলা তথ্য অফিসার মো. হাসিবুল হাসান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।