ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: মানিকগঞ্জে শশীর জানাজা মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
ফ্লাইট বিএস২১১: মানিকগঞ্জে শশীর জানাজা মঙ্গলবার শশী-শাওন দম্পতি (ছবি: সংগৃহীত)

মানিকগঞ্জ: নেপালের কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় নিহত তাহিরা তানভীন শশীর (২৭) জানাজা মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে মানিকগঞ্জে অনুষ্ঠিত হবে। ওইদিন সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বাদ জোহর জানাজা শেষে শহরের সেওতা কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

সোমবার (১৯ মার্চ) রাতে শশীর মামা শশুর আইনজীবী আসাদুজ্জামান বাংলানিউজকে একথা জানান।  

তিনি জানান, বর্তমানে শশীর মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমঘরে রাখা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় তার মরদেহটি মানিকগঞ্জে পৌঁছানোর কথা রয়েছে। এরপর দেবেন্দ্র কলেজ মাঠে বাদ জোহর জানাজা শেষে শহরের সেওতা কবরাস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

মানিকগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকার অবসরপ্রাপ্ত চিকিৎসক রেজা হাসানের একমাত্র মেয়ে শশী। জেলার সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকার ডা. মোজাম্মেল হকের ছেলে ডা. রেজায়ানুল হক শাওনের সঙ্গে প্রায় সাত বছর আগে বিয়ে হয় শশীর।

রাজধানী ঢাকার অভিজাত এলাকার নিজ বাড়িতে বসবাস করতে তারা। মাঝে মাঝে গ্রামের বাড়ি বেড়াতে যেতেন। শশী আইন বিষয়ে স্নাতকোত্তর পড়ছিলেন। আর ডা. শাওন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত। সপ্তম বিবাহ বার্ষিকী পালন করতে নেপালে গিয়েছিলেন শশী-শাওন দম্পতি।

শাওনের চাচাতো ভাই আপেল মাহমুদ জানান, একই দুর্ঘটনায় গুরুতর আহত শশীর স্বামী নেপালের কাঠমান্ডুতে চিকিৎসাধীন ছিলেন। পরে শাওনের বাবা ডা. মোজাম্মেল হক উন্নত চিকিৎসার জন্যে তাকে সিঙ্গাপুরে নিয়ে গেছেন। শাওন বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।