ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

অবশেষে সরিয়ে দেওয়া হলো স্বাস্থ্য মন্ত্রণালয়ের বির্তকিত যুগ্ম-সচিবকে

স্টাফ করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১০

ঢাকা: অবশেষে সরিয়ে দেওয়া হলো স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বহুল বির্তকিত যুগ্মসচিব (প্রশাসন) ডা. এমএ জলিলকে। স্বাস্থ্য খাতের দুর্নীতি নিয়ে ব্যাপক সমালোচিত ছিলেন সরকারের শীর্ষ এই কর্মকর্তা।



বৃহস্পতিবার সংস্থাপন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে পরবর্তী পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ের এডিপি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

যুগ্ম-সচিব জলিলের বিরুদ্ধে নানা অনিয়ম, দুর্নীতি সম্পর্কে বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হলে গত ১৫ ডিসেম্বর তাকে ওএসডি করা হয়।

পরবর্তীতে অবশ্য তিনি প্রভাবশালী একটি মহলের আর্শিবাদে পুনর্বহালও হন। তাকে ঘিরেই মন্ত্রণালয়ের মন্ত্রী-প্রতিমন্ত্রীর দ্বন্ধ শুরু হয়। অবশেষে তাকে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে সরানো হলো।

ওদিকে শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব এফএম আশরাফুল ইসলামকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং ‘ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট ফর আল্ট্রা পুয়র’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. মোর্শেদ আলমকে পরবর্তী পদায়নের জন্য সংস্থাপন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৬৫১, আগস্ট ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।