ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সাংবাদিকদের কালোপতাকা নি‌য়ে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
বরিশালে সাংবাদিকদের কালোপতাকা নি‌য়ে মানববন্ধন বরিশালে কালোপতাকা নি‌য়ে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসির ক্যামেরাপারসন সুমন হাসানকে নির্যাতনকারী ডিবি পুলিশের শাস্তির দাবিতে বরিশালে কালোপতাকা নি‌য়ে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।

শুক্রবার (১৬ মার্চ) সকাল ১১টায় সদর রোডে বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

এতে সংগঠনটির সভাপতি হাসিবুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন শহীদ আব্দুর রব সের‌নিয়াবাত ব‌রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস, দৈনিক যুগান্তর পত্রিকার বরিশাল ব্যুরো আকতার ফারুক শাহীন, দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক বেলায়েত বাবলু ও বরিশাল নিউজ এডিটর কাউন্সিলের সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান প্রমুখ।

সাংবাদিক নেতারা বলেন, আমাদের পুলিশ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা আশ্বাস দিয়েছেন অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার। কিন্তু চার দিন পেরিয়ে গেলেও তাদের বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেনি। উপরন্ত তাদেরকে নামকাওয়াস্তে ক্লোজড করে বিশ্রামে যাওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। এটা কোনো শাস্তি হতে পারে না।

এ কর্মসূচিতে একত্মতা প্রকাশ করে অংশ নেন- বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি এটিএন বাংলা চ্যানেলের স্টাফ রিপোর্টার মো. হুমায়ুন কবির ও সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদসহ আরও অনেক সাংবাদিক সংগঠনের নেতারা।

বাংলা‌দেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।