ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আতাউর রহমান (৪৫) নামে এক অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ছয় জন আহত হয়েছেন।

শুক্রবার (১৬ মার্চ) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের সদর উপজেলার সাদুল্লারচর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আতাউর রহমান ইটনা উপজেলার বর্শিকুড়া গ্রামের মৃত ছবর আলীর ছেলে।

আহতরা হলেন- ইটনা উপজেলার রায়টুটি গ্রামের অনুমতি বেগম (৪৫), একই উপজেলার মিল্কীপাড়া গ্রামের নাজমা বেগম (২৫), নরসিংদী জেলার বেলাবো উপজেলার মৃত ফজলুর রহমানের স্ত্রী শাহানারা বেগম (৫০), করিমগঞ্জ উপজেলার পানাহার গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে আবু বক্কর (২৫), তাড়াইল উপজেলার সাচাইল গ্রামের আবদুল মালেকের ছেলে মুখলেছ (৩২) ও একই উপজেলার ওয়াসিমের ছেলে হাবিবুর রহমান (৬০)।  

স্থানীয়রা জানান, সকালে সাদুল্লারচর বাজার এলাকায় একটি অটোরিকশা থেকে একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী আতাউর ঘটনাস্থলেই নিহত ও ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে আবু বক্কর ও মুখলেছকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কটিয়াদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তারুজামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।