ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হিমছড়ির ঢালের ২ মরদেহ ডাকাত দলের সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
হিমছড়ির ঢালের ২ মরদেহ ডাকাত দলের সদস্য কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুটুল। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: হিমছড়ির ঢাল থেকে উদ্ধার হওয়া মরদেহ দু’টি ডাকাত দলের সদস্যের বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (১৬ মার্চ) ভোরে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ঈদগড়-বাইশারি সড়কের হিমছড়ির ঢালে ছিন্নভিন্ন অবস্থায় দু’টি মরদেহের দেখতে পান স্থানীয়রা। পরে সকাল ১০টায় মরদেহগুলো উদ্ধার করে পুলিশ।

 

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বাংলানিউজকে বলেন, নিহতদের শরীরের একাধিক ছুরির আঘাত, দা’য়ের কোপ ও গুলির চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা দু’জনেই ডাকাত দলের সদস্য।

নিহতদের একজন হলেন, সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের মৃত ফসিউর রহমানের ছেলে আরফাতুর রহমান টিটু (২৮)। অন্যজনের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি। নিহতের পরিচয় নিশ্চিত করেন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মিনহাজ উদ্দিন ভুঁইয়া।

তিনি বলেন, টিটু একটি মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে প্রায় ১০টি গরু চুরির মামলাসহ অসংখ্য ডাকাতি মামলা রয়েছে।  

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরাজুল হক টুটুল বলেন, গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, তারা দু’জনেই গরু চুরি ও ডাকাতির সঙ্গে জড়িত। গরু চুরির টাকা কিংবা ডাকাতির টাকা ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে বিবাদ ছিল। এর জের ধরেই কোনো এক পক্ষ তাদেরকে হত্যা করে।  

তিনি আরও বলেন, যারা তাদের খুন করেছে তারা ডাকাত দলেরই লোক। পুলিশ তাদেরকে ধরতে অভিযান চালাচ্ছে।  

নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

হিমছড়ির ঢালে ২ মরদেহ

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
টিটি/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।