ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বকশীগঞ্জে স্কুলছাত্রীর নগ্ন ছবি, লম্পট গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
বকশীগঞ্জে স্কুলছাত্রীর নগ্ন ছবি, লম্পট গ্রেফতার

জামালপুর: এক স্কুলছাত্রীর গোসলের সময় গোপনে ধারণকৃত ভিডিও থেকে নগ্ন ছবি প্রিন্ট করে প্রকাশ করায় জামালপুরের বকশীগঞ্জে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় লম্পট শহিদুলকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার নিলক্ষিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। শহিদুল নিলক্ষিয়ার পশ্চিমপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে।

স্কুলছাত্রীর দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, শহিদুলের কাছে প্রাইভেট পড়তো ওই স্কুলছাত্রী। এ সুযোগে তাকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতো সে। একপর্যায়ে মোবাইল ফোনের মাধ্যমে গোপনে স্কুলছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে শহিদুল। পরে স্থানীয় এক স্টুডিও থেকে শতাধিক ছবি প্রিন্ট করে নেয়। আর এসব ছবি স্কুলছাত্রীর বাড়ি যাওয়ার রাস্তা ও নিলক্ষিয়া বাজারের বিভিন্ন জায়গায় ফেলে রাখে। পরে স্কুলছাত্রী বাদী হয়ে বকশীগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, স্কুলছাত্রীর দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে থানায় মামলা নেওয়া হয়েছে। এ ঘটনায় শহিদুলকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।