ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
গোদাগাড়ীতে অর্ধকোটি টাকার হেরোইনসহ আটক ১ আটক হেরোইন বিক্রেতা ইমদাদুল হক ওরফে বাবু

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে অর্ধকোটি টাকার হেরোইনসহ ইমদাদুল হক ওরফে বাবু (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৪ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। দুপুরে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক বাবু উপজেলার সুলতানগঞ্জ দরগাপাড়া এলাকার ফেকন আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বাড়িতে হেরোইন রাখার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি দল বাবুর বাড়িতে অভিযান চালায়। এসময় তল্লাশি করে তার বাড়িতে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য অর্ধকোটি টাকা।

অভিযানকালে হেরোইন বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইমদাদুল হক ওরফে বাবুকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি দীর্ঘ দিন ধরে হেরোইন বিক্রির সঙ্গে জড়িত আছেন।

আটক মাদক বিক্রেতা বাবুকে গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।