ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে চলন্ত বাস খাদে, আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
খিলগাঁওয়ে চলন্ত বাস খাদে, আহত ২০ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকায় ত্রিমোহিনী সেতুর পাশে একটি বাস খাদে পড়ে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাওয়া স্বাধীন পরিবহনের ওই বাসের দুই যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (১২ মার্চ) রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে ঢামেক হাসপাতালে ভর্তি হওয়া দুইজনের নাম পাওয়া গেছে।

তারা হলেন- সেলিম (৩০) ও আলামিন (২৩)।  

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, রামপুরা থেকে ডেমরা স্টাফ কোয়ার্টারগামী স্বাধীন পরিবহনের বাসটি যাত্রী নিয়ে যাওয়ার সময় ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই বাসে থাকা প্রায় ২০ জন যাত্রীর সবাই কম-বেশি আহত হন।  

আহতরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন জানিয়ে তিনি বলেন, দুর্ঘটনার পরপরই বাস যাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন উদ্ধারের কাজে নেমে পড়েন। আমরাও পরে ঘটনাস্থলে যাই।  

উদ্ধারকাজে অংশ নেওয়া মো. রাজিব জানান, প্রায়ই ত্রিমোহনীর সড়কে দুর্ঘটনা ঘটে। রাতে সড়কে বাতি না থাকায় দুর্ঘটনা বেশি ঘটে। এ বিষয়ে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া উচিত।  

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, আহতদের মধ্যে দুইজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ০২৫৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।