[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ফয়সাল নিহতের খবর নিশ্চিত করেছে বৈশাখী টিভি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৪:২৪:০১ পিএম
নিহত আহমেদ ফয়সাল। ছবি: সংগৃহীত

নিহত আহমেদ ফয়সাল। ছবি: সংগৃহীত

ঢাকা: নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত হয়ে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বৈশাখী টিভির নিজস্ব প্রতিবেদক আহমেদ ফয়সাল নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে বৈশাখী টিভির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

এতে বলা হয়, আহমেদ ফয়সাল ১১ মার্চ থেকে পাঁচদিনের ছুটিতে ছিলেন। সে কারণে প্লেন দুর্ঘটনায় তার মৃত্যুর খবর সম্পর্কে প্রথমে তারা নিশ্চিত হতে পারেননি। মঙ্গলবার দুজন জ্যেষ্ঠ কর্মীকে নেপালে পাঠায় বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ। 

তারা জানান, হাসপাতালসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে আহমেদ ফয়সাল নামের কাউকে পাননি। তাই বৈশাখী কর্তৃপক্ষ পরাষ্ট্র মন্ত্রণালয় ও বাংলাদেশের নেপাল দূতাবাসের তথ্য অনুযায়ী আহমেদ ফয়সালের মৃত্যুর বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে। সন্ধ্যা ৭টার কিছু পরে বার্তা প্রধান অশোক চৌধুরী এ ঘোষণা দেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আহমদ ফয়সাল ২০১২ সালে বৈশাখী টিভিতে যোগ দেন। প্রথমে প্রযোজনা বিভাগে কাজ করলেও ২০১৪ সাল থেকে সংবাদ বিভাগে প্রতিবেদক হিসেবে কাজ করছিলেন তিনি। 
বিজ্ঞপ্তিতে ফয়সলের অকালমৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ। 

আহমদ ফয়সালের গ্রামের বাড়ি শরীয়তপুর। বোনের সঙ্গে ঢাকায় থাকতেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএস২১১
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa