[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

বরিশালে ডিবির ৮ পুলিশ সদস্য ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ৯:৩১:১৮ এএম
নির্যাতনের শিকার ওই ক্যামেরাপারসনকে হাঁটতে সাহায্য করছেন অন্যরা

নির্যাতনের শিকার ওই ক্যামেরাপারসনকে হাঁটতে সাহায্য করছেন অন্যরা

বরিশাল: বরিশালে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের ক্যামেরাপারসনকে শারীরিকভাবে নির্যাতনের ঘটনায় ৮ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

পাশাপাশি ঘটনার সুষ্ঠু তদন্তে কমিটি গঠন করা হচ্ছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নাছির উদ্দিন মল্লিক। 

তিনি জানান, পুরো বিষয়টি তাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ খতিয়ে দেখছেন। সাংবাদিককে নির্যাতনের ঘটনায় ডিবি পুলিশের টিমে থাকা এসআই আবুল বাশারসহ ২ এএসআই ও বাকি ৫ কনস্টেবলকে ক্লোজড করে লাইনে সংযুক্ত করা হয়েছে।

এদিকে ঘটনার তদন্ত কমিটি গঠন করে রিপোর্ট অনুযায়ী দোষীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বরিশাল মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ। 

প্রত্যক্ষদর্শী ও নির্যাতনকারীদের তথ্যানুযায়ী, মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে বরিশাল নগরের দক্ষিণ চকবাজারের পুরাতন বিউটি হলের সামনে ডিবি পুলিশ একটি বাসায় মাদকবিরোধী অভিযান চালায়। 

খবর পেয়ে বেসরকারি টেলিভিশনটির ক্যামেরাপারসন সুমন হাসান ঘটনাস্থলে গিয়ে অভিযানের বিষয়ে পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলেন।

সংবাদকর্মী পরিচয় দিয়ে অভিযান সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে থাকা পুলিশের সদস্যরা ক্ষিপ্ত হয়ে যায় এবং বাক-বিতণ্ডায় লিপ্ত হন।

একপর্যায়ে ঘটনাস্থলে থাকা পুলিশ সদস্যরা মিলে সুমনের উপর চড়াও হয় এবং মারধর করে জামা-কাপড় ছিঁড়ে ফেলে। প্রকাশ্যে ঘটনাটি ঘটায় পুলিশ সদস্যরা সুমনকে জোর করে গাড়িতে তুলে নগরের পলিটেকনিক রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যায়।

গাড়ির ভেতর ও ডিবি কার্যালয়ে এনেও তার ওপর অমানবিক নির্যাতন চালানো হয় বলে জানিয়েছেন নির্যাতনের শিকার সুমন।

এদিকে সুমনের ওপর নির্যাতনের খবর পেয়ে সংবাদকর্মীরা ডিবি কার্যালয়ে ছুটে যান। সেখানে মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম কুমার পাল ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফের উপস্থিতিতে সাংবাদিক নেতারা কথা বলেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এমএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db