ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্লেন দুর্ঘটনায় হতাহতে ইউএস-বাংলার শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
প্লেন দুর্ঘটনায় হতাহতে ইউএস-বাংলার শোক ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা: নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী প্লেন বিধ্বস্ত হয়ে হতাহত হওয়ার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে এয়ারলাইন্সটি।

সোমবার (১২ মার্চ) রাতে ইউএস-বাংলার জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস) মো. কামরুল ইসলামের পাঠানো এক বিবৃতিতে এ শোক ও দুঃখ প্রকাশ করা হয়।

এতে ইউএস-বাংলার তরফ থেকে বলা হয়, ‘আমরা অন্তত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, সোমবার বাংলাদেশ সময় দুপুর ২টা ২০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি কানাডার তৈরি ড্যাশ৮-কিউ৪০০ প্লেন নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয়।

অমরা এ দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি গভীর শোক, দুঃখ ও সহমর্মিতা প্রকাশ করছি। ’

এতে জানানো হয়, হাসপাতালে চিকিৎসাধীন যাত্রীদের সর্বোত্তম চিকিৎসার ব্যবস্থা নিয়েছে ইউএস-বাংলা। একইসঙ্গে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে নিজস্ব তদন্ত কমিটি গঠন করেছে।

‘প্লেনটি বাংলাদেশ সময় দুপুর ১২টা ৫১ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। দুর্ঘটনাটি ঘটেছে বাংলাদেশের বাইরে নেপালের রাজধানী কাঠমান্ডুতে। আমরা তাৎক্ষণিকভাবে বাংলাদেশ দূতাবাস ও নেপাল কর্তৃপক্ষের সঙ্গে সব ধরনের যোগাযোগ রক্ষা করি এবং হতাহতদের উদ্ধার ও চিকিৎসার ব্যবস্থা নিতে অনুরোধ করি। ’

ইউএস-বাংলা কর্তৃপক্ষ অতি দ্রুত হতাহত যাত্রীদের ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তরের উদ্যোগ নিয়েছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, আমরা বাংলাদেশের ও নেপালের প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার নির্দেশনা ও তাৎক্ষণিক উদ্যোগ গ্রহণের জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। এ ব্যাপারে আমরা সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ০৩১৪ ঘণ্ট, মার্চ ১৩, ২০১৮
এএটি

ফ্লাইট বিএস২১১ বিধ্বস্তে বেঁচে আছেন ৯ বাংলাদেশি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ