ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় গণপিটুনিতে ডাকাত নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
পাথরঘাটায় গণপিটুনিতে ডাকাত নিহত

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় গণপিটুনিতে মো. বেল্লাল হোসেন (৪০) নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে।

সোমবার (১২ মার্চ) রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সন্ধ্যায় উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিণ কুপধন গ্রামে বেল্লালকে আটক করে রশি দিয়ে বেঁধে গণপিটুনি দেয় গ্রামবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার কিছুক্ষণ পরই দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আনোয়ার উল্লাহ বাংলানিউজকে বলেন, হাসপাতালে আসার ২০ মিনিটের মধ্যেই বেলালের মৃত্যু হয়েছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহম্মেদ বাংলানিউজকে বলেন, গণপিটুনির খবর শুনে ঘটনাস্থলে গিয়ে বেলালকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

তিনি আরো বলেন, কালমেঘার গণডাকাতি মামলায় জেল হাজতে থাকা আসামি মো. জসিম উদ্দিন নিহত বেল্লাল ডাকাতির সঙ্গে জড়িত বলে জবানবন্দি দেয়। তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে বলেও তিনি জানান।

এর আগে চলতি বছরের ৬ জানুয়ারি উপজেলার কালমেঘা ইউনিয়নে একই রাতে তিন বাড়ির লোকজনদের হাত পা বেঁধে গণডাকাতি করে সংগঠিত ডাকাত দলটি। ওই মামলায় গ্রেফতারকৃত আসামি জসিম বর্তমানে জেল হাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।