[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চ্যালেঞ্জ নিতে চায় কক্সবাজারের নবাগত জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ১০:৫২:৪০ এএম
মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের নবাগত জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেছেন উন্নয়নে আমি চ্যালেঞ্জ নিতে চাই। এজন্য দরকার সবার সহযোগিতা। বিশেষ করে সাংবাদিকেরাই সেই চ্যালেঞ্জ বাস্তবায়নে সহযোগিতা করতে পারে।

রোববার (১১ মার্চ) বিকেল সাড়ে ৩ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তৃতাকালে তিনি একথা বলেন।

সভায় যেকোনো অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সঠিক সংবাদ পরিবেশন করার আহ্বান জানিয়ে জেলা প্রশাসক বলেন, আমরা দেশের জনগণের জন্য কাজ করতে এসেছি। সে হিসেবে কক্সবাজারের ক্ষতি হয় এমন কোনো কার্যক্রম পরিচালনা করবে না বলে অঙ্গীকার করেন।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহিদুর রহমান, আশরাফুল ইসলাম (শিক্ষা ও আইসিটি), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদের উপস্থিতিতে সভায় বক্তব্য দেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সহ সভাপতি ফজলুল কাদের চৌধুরী, আব্দুল কুদ্দুস রানা, নির্বাচন কমিশনার তোফায়েল আহমেদ, কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, কার্যনির্বাহী সদস্য সরওয়ার আজম মানিক, ইসমত আরা ইসু, সাংগঠণিক সম্পাদক দীপক শর্মা দীপু, সদস্য বিশ্বজিত সেন, মাহবুবুর রহমান, ইমরুল কায়েস প্রমুখ।

অন্যান্যদের মধ্যে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য প্রিয়তোষ পাল পিন্টু, মুজিবুল ইসলাম, সৈয়দুল কাদের, কামরুল ইসলাম পিন্টু, আমিনুল হক আমিন, শফিউল্লাহ শফি, শফি আলম, আবদুল আজিজ, রাশেদুল মজিদ, নুপা আলম, রোতাব চৌধুরী, শাহজাহান চৌধুরী শাহীন, তৌফিকুল ইসলাম লিপু, নেছার আহমদ, সুনীল বড়ুয়া, জাফর আলম, আহসান সুমন, শহিদুল ইসলাম, সুজাউদ্দিন রুবেল, শংকর বড়ুয়া রুমি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
টিটি/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa