[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

তালায় ভাতিজিকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ১০:৪১:২৮ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলায় সাত বছর বয়সী ভাতিজিকে ধর্ষণ করেছে বাহারুল ইসলাম নামে এক যুবক। এ ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

রোববার (১১ মার্চ) দুপুরে উপজেলার উত্তর নলতা গ্রামে এ ঘটনা ঘটে। বাহারুল ইসলাম ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং শিশুটির বাবার চাচাতো ভাই।  

ওই শিশুর বাবা জানান, দুপুরে তার মেয়েকে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে বাহারুল। এ সময় তার চিৎকারে প্রথমে শিশুটির মা ঘটনাস্থলে গেলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার সাইফুল্লাহ আল কাফি বাংলানিউজকে জানান, অপারেশনের জন্য শিশুটিকে ওটিতে নেওয়া হয়েছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, ধর্ষণের ঘটনা জানার পর ধর্ষকের বাড়িতে পুলিশ কয়েক দফা অভিযান চালিয়েছে। ধর্ষক সপরিবারে বাড়ি ছেড়ে পালিয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, খবর পেয়ে সন্ধ্যায় শিশুটিকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে যান পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa