ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে আগুনে পুড়ে কোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
পিরোজপুরে আগুনে পুড়ে কোটি টাকার ক্ষতি আগুনের ধ্বংসাবশেষ

পিরোজপুর: পিরোজপুর শহরের কলেজ রোড এলাকায় আগুন লেগে আটটি দোকান ও ছয়টি বসতঘর পুড়ে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (০৯ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টায় এ অগ্নিকাণ্ড ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অ্যাডভোকেট নূরুল ইসলাম সরদার শাহজাহান বাংলানিউজকে বলেন, রাতে শহরের খুমুরিয়া কলেজ রোড এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

পরে একটি পেট্রোলের দোকান থেকে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের বিকট শব্দও শোনা যায়। এতে স্বল্প সময়ের মধ্যে আগুনে পোট্রোলের দোকান, একটি মিল, কম্পিউটারের দোকানসহ সাতটি ব্যবসা প্রতিষ্ঠান ও আটটি বসতঘর পুড়ে যায়।

আরেক ক্ষতিগ্রস্ত পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্রী তাপসী বাংলানিউজকে বলেন, মুহূর্তের মধ্যে আমাদের মেসে আগুন ছড়িয়ে পড়লে আমরা দ্রুত নিরাপদে যাই। তবে আগুনে আমার সার্টিফিকেটসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. আব্দুল হক বাংলানিউজকে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। পরে পেট্রোলের দোকানের সিলিন্ডার বিস্ফোরিত হলে আগুন আরো ভয়াবহ রূপ নেয়।

পিরোজপুর সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মামুন-অর-রশিদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।