ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ২ যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
বেগমগঞ্জে ২ যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মোহাম্মদ আলী (৩২) ও রবিন (২২) নামে দুই যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১০ মার্চ) ভোরে একলাশপুর ইউনিয়নের ভিআইপি সড়কের আব্দুল চৌকিদার বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী পূর্ব একলাশপুর গ্রামের সোলায়মানের ছেলে ও রবিন আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানায়, ভোরে ভিআইপ সড়কের পাশ থেকে হঠাৎ কয়েকটি গুলির শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর ৫ থেকে ৬ অজ্ঞাতপরিচয় যুবক ওই সড়ক দিয়ে পালিয়ে যান। পরে চৌকিদার বাড়ির পুকুরে রবিন ও নিজ ঘরের মধ্যে মোহাম্মদ আলীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয় বাসিন্দা আলী আজ্জম বাংলানিউজকে বলেন, ভোরে গুলির শব্দ শুনে আমার ঘুম ভাঙে। পরে পুকুর পাড়ে এক যুবকের মরদেহ দেখা যায়।

নিহত মোহাম্মদ আলীর প্রতিবেশী এক গৃহবধূ বাংলানিউজকে বলেন, ফজরের আজানের পর অজু করতে বের হলে দেখি মোহাম্মদ আলী দৌড়ে এসে তার নিজ ঘরের ভেতর ঢুকছেন। এসময় তার পেছনে ৫ থেকে ৬ অপরিচিত যুবক কুড়ালসহ ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে দৌড়াচ্ছেন। ।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। প্রাথমিক ধারণা, মাদক সংক্রান্ত দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
জেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।