ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুয়েটে ফের পুলিশের তল্লাশি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ৯, ২০১৮
রুয়েটে ফের পুলিশের তল্লাশি  রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েটে) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা কেন্দ্র করে দ্বিতীয় দফা তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৮মার্চ) গভীর রাতে রুয়েটের বিভিন্ন হলে তল্লাশি চালানো হয়।

রুয়েটের সহকারী ছাত্রকল্যাণ পরিচালক সিদ্ধার্থ শংকর শাহা বাংলানিউজকে জানান, শুক্রবার (৯ মার্চ) রাত ৯টার দিকে রুয়েটের হলে হলে তল্লাশি শুরু করে পুলিশ। জিয়াউর রহমান হলে তল্লাশি শেষ হয়েছে।

পর্যায়ক্রমে অন্য হলেও তল্লাশি চালানো হচ্ছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বাংলানিউজকে বলেন, রুয়েটের বিভিন্ন হলে তল্লাশি অভিযান শুরু হয়েছে। কয়েকটি গ্রুপে ভাগ হয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এখন পর্যন্ত কিছু উদ্ধার বা কাউকে আটক করা হয়নি।  

পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত রুয়েটের শহীদ আব্দুল হামিদ হলে ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে ছয়জন ছাত্রলীগ নেতা আহত
হন।

শুক্রবার (৯ মার্চ) হামিদ হলে গিয়ে দেখা যায়, হলের বেশ কয়েকটি কক্ষে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, মার্চ ৯, ২০১৮
এএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ