[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সংঘর্ষের ঘটনায় রুয়েট ছাত্রলীগের কমিটি স্থগিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৫:৫৫:২৩ পিএম
সংঘর্ষের ঘটনায় রুয়েট ছাত্রলীগের কমিটি স্থগিত

সংঘর্ষের ঘটনায় রুয়েট ছাত্রলীগের কমিটি স্থগিত

রাজশাহী: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

পাশাপাশি দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. নাঈম রহমান নিবিড় ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না, আগামী আটচল্লিশ ঘণ্টার মধ্যে তার কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হয়েছে।

শুক্রবার (৯ মার্চ) রাত দেড়টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো হচ্ছে যে, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের কমিটির সব কার্যক্রম স্থগিত করা হলো এবং সেই সঙ্গে আপনারা মো. নাঈম রহমান নিবিড় (সভাপতি) এবং চৌধুরী মাহফুজুর রহমান তপু (সাধারণ সম্পাদক) দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না আগামী আটচল্লিশ ঘণ্টার মধ্যে যথাযথ কারণ দর্শাতে নির্দেশ দেওয়া হলো।’

এর আগে পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত রুয়েটের হামিদ হলে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ছয়জন ছাত্রলীগ নেতা আহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৪৫৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
এসএস/এমএইউ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa