[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কাবিখার চাল জব্দ, দুই ইউপি সদস্য ও খাদ্য কর্মকর্তা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৫:১০:২৭ পিএম
কাবিখার চাল জব্দ, দুই ইউপি সদস্য ও খাদ্য কর্মকর্তা আটক

কাবিখার চাল জব্দ, দুই ইউপি সদস্য ও খাদ্য কর্মকর্তা আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার এলাকার নবাব অটো রাইস মিল থেকে কাবিখা প্রকল্পের ৯০ মেট্রিক টন চাল জব্দ করেছে র‌্যাব। এ সময় কাবিখা প্রকল্পের দুই সদস্যকে আটক করা হয়।

বৃহস্পতিবার (০৯ মার্চ) রাত ১টার দিকে তাদের আটক করা হয়। অবশ্য রাত ৮টার পর পরই ওই রাইস মিলে অবস্থান নেয় র‌্যাব।

র‌্যাব- ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ বাংলানিউজকে জানান, ওই চাল শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি কলেজের সামনে ব্রিকফিল্ড গুচ্ছগ্রামের উন্নয়ন কাজের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাদ্দ দিয়েছিলেন। কিন্তু চালগুলো কাজে না লাগিয়ে বিক্রি করে দেওয়া হয় নবাব অটো রাইস মিলের কাছে। 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার অভিযান চালিয়ে চালগুলো জব্দ করা হয়। চাল বিক্রির দায়ে আটক করা হয় ওই প্রকল্পের দুই সদস্য নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বিথী রাণী ও আমিনুল ইসলামকে। চাল বিক্রির সঙ্গে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম ও খাদ্য পরিদর্শক গোলাম রাব্বানীর সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। 

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলায় বিথী রাণী, আমিনুল ইসলামসহ রাইস মিলের মালিক আকবর হোসেনকে আসামী করা হবে। অবশ্য অভিযান চালানোর বিষয় টের পেয়ে পালিয়ে যায় মিল মালিক আকবর হোসেন। 

বাংলাদেশ সময়: ০৪০৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
এমএইউ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa