[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

দিনাজপুর শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৮ ৯:০০:০১ এএম
অবৈধ স্থাপনা উচ্ছেদ

অবৈধ স্থাপনা উচ্ছেদ

দিনাজপুর: দিনাজপুর শহরের সরকারি কলেজ মোড় এলাকা থেকে পলিটেকনিক মোড় পর্যন্ত সড়কের দু'পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী প্রায় ৫ কিলোমিটার সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

জানা যায়, দিনাজপুর শহর-দশ মাইল মহাসড়কের দু’পাশে দীর্ঘদিন ধরে অবৈধ স্থাপনা করে দখল করে রাখে। অনেকে সড়কের জায়গা দখল করে স্থাপনা নির্মাণের পর ভাড়া দেওয়ারও অভিযোগ পাওয়া যায়। স্থানীয় প্রশাসন একাধিকবার অভিযান পরিচালনা করে। অভিযানের কিছুদিন পরই আবারও অবৈধভাবে সড়কের জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করে। 

এবারও অভিযান পরিচালনা করে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ অভিযান চলমান থাকবে বলে অভিযান পরিচালনা দল সূত্রে জানা যায়। 

সড়ক ও জনপথ অধিদফতরের উপ-সচিব, এস্টেট ও আইন বিষয়ক কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে দিনাজপুর জেলার সরকারি কলেজ মোড় থেকে পলিটেকনিক কলেজ মোড় পর্যন্ত অভিযান চালানো হয়।

উচ্ছেদ অভিযানে আরও উপস্থিত ছিলেন- দিনাজপুর সড়ক ও জনপথ অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. মাছুম সারোয়ার, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. কামরুল হাসান সরকার, সহকারী প্রকৌশলী মো. মোমিনুল ইসলাম, সার্ভেয়ার মো. সগীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa