ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৭ ঘণ্টা পরও নেভেনি গাজীপুরে কারখানার আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৯ ঘণ্টা, মার্চ ৮, ২০১৮
৭ ঘণ্টা পরও নেভেনি গাজীপুরে কারখানার আগুন গাজীপুরে কম্পোজিট কারখানায় আগুন। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সদর উপজেলার বানিয়ারচালা এলাকায় মোশারফ কম্পোজিট লিমিটেড কারখানার তুলার গুদামে লাগা আগুন সাত ঘণ্টায়ও নিয়ন্ত্রণ করতে পারেনি ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

ছবি: বাংলানিউজ" src="http://cdn.banglanews24.com/media/imgAll/2016October/bg/gazi-bg20180308121702.jpg" style="border-style:solid; border-width:1px; margin:1px; width:100%" />জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন বাংলানিউজকে জানান, বানিয়ারচালা এলাকায় মোশারফ কম্পোজিট লিমিটেড কারখানার টিনশেডের একতলা ভবনের তুলার গুদামে আগুন লাগে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, শ্রীপুরের দু’টি, ভালুকার একটি ও টঙ্গী ফায়ার সার্ভিসের একটি মোট সাতটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। বেলা ১১টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি।

কারখানার জেনারেল ম্যানেজার (অপারেশন) বিশ্বজিৎ চক্রবর্তী জানান, ভোর ৪টার দিকে কারখানার তুলার গুদামে আগুন লাগে। এ সময় মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। আগুন লাগার সূত্রপাত জানা যায়নি। এ ঘটনায় কারখানার পক্ষ থেকে তদন্ত কমিটি করা হবে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ০৮ মার্চ, ২০১৮
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।