ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

রাজশাহী: রাজশাহীতে সৎ মেয়েকে (১৫) ধর্ষণের অভিযোগে মো. মংলা (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ মার্চ) দুপুরে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। মংলা নওগাঁর জেলার মান্দা উপজেলার চৌবাড়িয়া গ্রামের মৃত এলাহী ভরসার ছেলে।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, দ্বিতীয় স্ত্রী এবং তার মেয়েকে নিয়ে মহানগরীর তেরোখাদিয়া এলাকায় ভাড়া থাকেন মংলা। শুক্রাবার সকালে মংলা তার সৎ মেয়েকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। এসময় খবর পেয়ে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকেই মংলাকে আটক করা হয়।

মংলার সৎ মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হলে সে দাবি করে, তার সৎ বাবা তাকে ধর্ষণ করেছেন। পরে ধর্ষণের অভিযোগে সে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্তকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মেয়েটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।  

শনিবার (৩ মার্চ) সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হবে। পরে আদালতে নিয়ে তার জবানবন্দী রেকর্ড করা হবে বলেও জানান ওসি হাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মার্চ ০২, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।