[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সিলেটে মায়ের মামলায় যুবলীগ নেতা কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০১ ৮:৫৫:৫৫ এএম
বৃদ্ধার বড় ছেলে মুস্তাকিন

বৃদ্ধার বড় ছেলে মুস্তাকিন

সিলেট: বৃদ্ধ মাকে নির্যাতনের মামলায় সিলেটের গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক আহমেদ মুস্তাকিনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে ছেলের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মামলা করেন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত এরশাদ আলীর স্ত্রী বৃদ্ধ সিরাজুন নেছা (৭০)।

মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১ মার্চ) ভোররাতে যুবলীগ নেতা মুস্তাকিনকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার বরাত দিয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হিল্লোল রায় বাংলানিউজকে বলেন, বছর দুয়েক আগে তিন ছেলে মধ্যে পৈতৃক সম্পত্তি ভাগ-ভাটোয়ারা করে দেন বৃদ্ধ সিরাজুন নেছা। এরপর বড় ছেলে মুস্তাকিন নিজ বাসা ভাড়া দিয়ে সিলেট শহরের টিলাগড়ে একটি বাসায় ভাড়া করে থাকেন। তার অন্য দুই ছেলে বিদেশে থাকেন। সিরাজুন নেছা প্রবাসী দুই ছেলের বাসায় থাকেন।

কিছু দিন আগে মুস্তাকিনের ঘরের সামনে একটি অস্থায়ী ঘর নির্মাণের চেষ্টা করলে তাতে বাধা দেয় সে। এ সময় অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ও মাকে প্রাণে হত্যার হুমকি দেন মুস্তাকিন। এতে বৃদ্ধ সিরাজুন নেছা নিরুপায় হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে মোস্তাকিনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ০১, ২০১৮
এনইউ/জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa